ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
চট্টগ্রামে স্বর্ণসহ সিভিল অ্যাভিয়েশনের এক কর্মীকে আটক

চট্টগ্রামে স্বর্ণসহ সিভিল অ্যাভিয়েশনের এক কর্মীকে আটক

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় নেই কোনো মৃত্যু

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রাম শাহ আমনত আন্তর্জাতিক বিমানবন্দরে ৮০ পিস স্বর্ণসহ সিভিল অ্যাভিয়েশনের এক কর্মীকে আটক করেছে বিমানবন্দর কাস্টমস। শনিবার ( ৯ অক্টোবর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে স্বর্ণের বারগুলো জব্দ করা হয়েছে। আটক বেলাল উদ্দিন সিভিল এভিয়েশনের সিকিউরিটি গার্ড।

শুল্ক গোয়েন্দা কর্মকর্তা একেএম সুলতান মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শাহ আমানত আন্তজাতিক বিমানবন্দরে টার্মিনালের ভিতর থেকে বের হয়ে যাওয়ার সময় দেহ তল্লাশি করে স্বর্ণের বারসহ বেলালকে আটক করা হয়েছে। তিনি আরও বলেন,বেলাল এখনও স্বীকার করেনি স্বর্ণগুলো কোথা থেকে এসেছে।

স্বর্ণগুলো টয়লেটে পেয়েছেন বলে দাবি করছেন বেলাল। সকাল থেকে চট্টগ্রাম বিমানবন্দরে মাস্কট থেকে দুইটি ফ্লাইট ও দুবাই থেকে একটি ফ্লাইট আসায় স্বর্ণের বারগুলো কোন ফ্লাইটে এসেছে তা সুনির্দিষ্ট করে বলা না গেলেও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।। জব্দকৃত স্বর্ণের মূল্য ৫ কোটি ৪৪ লাখ টাকা । এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST